অ্যান্ড্রয়েড ফ্রি কল,মেসেজ এবং চ্যাট করার সেরা কয়েকটি অ্যাপস ।


অ্যান্ড্রয়েড এর যে কয়েকটি ফ্রী কল,মেসেজ এবং চ্যাট করার অ্যাপস আছে , তাদের মধ্যে ইউজাদের পছন্দের সেরা কয়েকটি ফ্রী অ্যাপস হচ্ছেঃ

১. Viber
২.skype
৩.Tango
৪.ooVoo
৫.Fring
৬.Nimbuzz
৭.Qik Video Lite ( Wifi only )
৮.Video Chat by Friendcaller
৯.camfrog
১০Paltalk video chat
১১. yahoo messenger
১২.Hangouts

সংক্ষিপ্ত পরিচিতি নিচে দেওয়া হলোঃ
১. Viber
http://www.viber.com/#android

বর্তমানে Viber জন প্রিয়তার তুংগে আছে , ফ্রী কল , মেসেজ ,পিকচার এবং ভিডিও শেয়ার করার জন্য ইউজারা এখন ভাইবার কে বেচে নিয়েছেন ।নেটের স্পীড কম হলেও ভাইবারে কল করতে তেমন কনো প্রব্লেম হয় না। আর এছাড়া আজকাল পিসি তে ওভাইবার ইউজ করা যায় :)

Download করুন এখান থেকে। 

২.skype

skype এর কথা নতুন করে বলে লাভ নেই । পিসি ,মোবাইল সব ক্ষেত্রে skype এখন পরিচিত একটি নাম। তবে ভিডিও কল , ভয়েস কল ,মেসেজ ছাড়াও আপনি GSM কলও করতে পারেন skype ব্যাবহার করে,এজন্য আপনাকে ডলার কিনতে হবে :P

Download করুন এখান থেকে ।

সময় সল্পতার কারনে সব গুলো ডাউনলোড লিঙ্ক দেওয়া সম্বভ হলো না। তবে সব গুলো অ্যাপস গুগল প্লে ষ্টোরে পাওয়া যাবে । :)


৬.Nimbuzz


Nimbuzz মেসেঞ্জার অন্য বিনামূল্যে অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন এর মত সুযোগ দেয় Nimbuzz থেকে Nimbuzz এ বিনামূল্যে কল করার । এই অ্যান্ড্রয়েড কলিং অ্যাপ্লিকেশন একটি চমৎকার অ্যাপ্লিকেশন  যা বিনামূল্যে কল করা এবং অ্যান্ড্রয়েড এর থেকে ফ্রি বার্তা পাঠান যায় । আপনি শুধুমাত্র একটি ছোট কাজ  প্রয়োজন সাইন আপ করা উপরের অন্য অ্যাপ্লিকেশন এর মত। এই অ্যাপ্লিকেশন এ একটি ডায়ালার প্যাড আছে । এবং এর মাধ্যমে সব সহজেই করতে পারবে।



সময় সল্পতার কারনে সব গুলো ডাউনলোড লিঙ্ক দেওয়া সম্বভ হলো না। তবে সব গুলো অ্যাপস গুগল প্লে ষ্টোরে পাওয়া যাবে । :)











Share on Google Plus

About Unknown

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 comments :