Internet Download Manager (IDM) 6.25 build 5 Full + Crack + Patch + Registered





IDM হল ডাউনলোড করার জন্য অন্যতম সেরা সফটওয়্যার। ডাউনলোড করার জন্য যার কোন তুলনা নাই। এটা দ্বারা খুব সহজে ইন্টারনেট থেকে ভিডিও গান ছবি ইত্যাদি খুব সহজে এবং খুব দ্রুততার সঙ্গে ডাউনলোড করা যায়। ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার বা IDM নিয়ে নতুন করে কিছু বলার নেই। কম্পিউটার ব্যবহার করে কিন্তু এই সফটওয়্যার ব্যবহার করে না এমন লোক খুজে পাওয়া মুশকিল।





তবে IDM এর অরিজিনাল ফুল ভার্সন টাকা দিয়ে কিনতে হয়। আর বিভিন্ন সাইটে ফুল ভার্সনের কথা বলে ডাউনলোড করতে বলা হয়। এতে কম্পিউটার ইউজার রা ঝামেলায় পড়েন।
আবার কোন কোন সাইটে বলা হয় সিরিয়াল কি দিয়ে ফুল ভার্সন করতে। যদিও  এটা কিছুটা কাজ করে তবে  ইনস্টল করার ঝামেলায় পড়তে হয় বা অনেক সময় ইনস্টল ও হয় না।
তাই আজ আপনোদের সাথে ঝামেলা মুক্ত ১০০% সিকিউর IDM 6.25 সফটওয়্যারটি শেয়ার করবো। আর এর সাইজ মাত্র 8.22 এম.বি। লাগবে না কোন সিরিয়াল কি। শুধু ডাবল ক্লিক করে ইনস্টল করলেই  কাজ করবে ,  একবার ব্যবহার করলে আসল মজাটা বুঝতে পারবেন।
সফটওয়্যারটির ডাউনলোড লিংক

http://adf.ly/1lyH07

অথবা 

http://adf.ly/1lyH2e



ইনস্টল করার নিয়ম :
আগে থেকে আপনার পিসি তে IDM ইন্সটল করা থাকিলে সেটা Uninstall করে নিন। আনইন্সটল এবং পিসি কে ক্লিন করুন সিক্লিনার ব্যাবহার করে ,তারপরে পিসি কে রিস্টার্ট করে নতুন করে ইন্সটল করুন .

তারপরে ক্রাক ফোল্ডার টা ওপেন করে ,রিডমি টেক্সট ফাইল টা অনুসরণ করুন । কিন্তু তারআগে পিসির টাস্কবার থেকে আইডিএম টা এক্সিট করে দিবেন ।এক্সিট করতে আইকনের উপরে রাইট ক্লিক করুন ,  নিচের ছবি দেখুন ।



পিসি restart দিন। ব্যাস, কাজ শেষ  এবার ব্যবহার করুন  ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার  ফুল এবং ফাইনাল :)


Share on Google Plus

About Unknown

This is a short description in the author block about the author. You edit it by entering text in the "Biographical Info" field in the user admin panel.
    Blogger Comment
    Facebook Comment

0 comments :